"ফেসবুকে বাবা কে নিয়ে আবেগময় স্ট্যাটাস ছাত্রলীগ নেতা নয়নের" - bd24news.live //]]>

Breaking

bd24news.live

যখন ই ঘটনা তখন ই খবর

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭

"ফেসবুকে বাবা কে নিয়ে আবেগময় স্ট্যাটাস ছাত্রলীগ নেতা নয়নের"

"ফেসবুকে বাবা কে নিয়ে আবেগময় স্ট্যাটাস ছাত্রলীগ নেতা নয়নের"

পূর নাম তার মোঃ নয়ন সরকার।
সে নাটোর জেলা ছাত্রলীগ এর সাংস্কৃতিক-বিষয়ক-সম্পাদক।
আজ তার বাবার মূত্যুবার্ষিকী হওয়ায় সন্ধায় তার ফেসবুক আইডি তে নয়ন লিখে আবেগময় এক স্ট্যাটাস।



bd24news এর পাঠকদের জন্য লিখাটি হুবহু তুলে ধরা হলো-
আজ আমার বাবার ১৮ তম মৃত্যুবার্ষিকী …
বাবা আমার না কি যেন হয়েছে,,,,দেখনা আমি তোমার কাছে আসি না,,,কথা বলি না,,,দূরে দূরে থাকি,,,!!!
আসলে সত্যি বলতে কি আমার এখন আর দুঃখবিলাস করতে ভালো লাগে না,,,,আমার মনে হয় যতক্ষণ আমি আমার দুঃখগুলোকে ভূলে থাকবো, না পাওয়াগুলোকে মনে করব না,,,ততক্ষণ আমি ভাল থাকব!!!
এটা মনে হয় স্বার্থপরতা হয়ে যাচ্ছে তাই না ??? তবে তুমিও কি স্বার্থপর নও বাবা ,,,,তুমিও তো আমাদের একা করে চলে গেছো,,,, একবারও কি ভেবেছো তোমার ছেলে কি করে একা একা চলবে ?? কই ভাবনিতো,,,ঠিকই চলে গেছো,,,যাওয়ার সময় কিছু বলেও যাও নি,,, যে লোক এত কথা বলে,, কথা ছাড়া থাকতেই পারত না সৈই তুমি কেন এত চুপ হয়ে ছিলে,,,,কিছুই কি বলার ছিলনা তোমার ???
আমার ভালো লাগে না বুঝলা,,,আমার সবই ঠিক আছে তাও কি যেন নেই,,,,কোথায় যেন একটা অভাব,,,সেই অভাব কি তুমি ?? কেন ভাল কিছু করেও শান্তি আসে না মনে,,,তুমি দেখছনা বলেই কি আমার মনটা এত আশান্ত!!!
আমার কিছু একটা হয়েছে ,,,আমি আগের মত কাদিঁ না,,,রাগ করি না কিন্তু কেমন যেন ঝিম ধরে থাকি,,,,শুধু চারদিকটা অবলোকন করি কি ঘটছে,,,,কি পাচ্ছি,,,তবে কম পেলে আফসোস নেই, কিছু না পেলেও অভিযোগ নেই,,,যা পাই ভাবি এটাও কি পাপ্য আমি,,,!!!
আরো একটা ব্যাপার হয় আজকাল ,,,,হঠাৎ করেই বুকের ভিতরটা খুব অস্থির হয়ে উঠে,,,নিঃশ্বাসে কষ্ট হয়,,,,হৃদপিন্ডের ভেতর খুব জোরে জোরে শব্দ হয়,,,,এ যেন কোন অঘটনের পূর্ব জানান,,,,কিছু হতে যাচ্ছে,,,যা অশুভ,,!!! রাতের পর রাত কেটে যায় নির্ঘুম,,,অস্থিরতার যেন শেষই নেই ,,,,দিন গরিয়ে সপ্তাহ আসে,,,,বুকের অস্থিরতা কমে না,,,,আর ঠিকই একের পর এক অশুভ কাজগুলো ঘটতে থাকে,,,,একের পর এক পালাক্রমে আমাকে যেন ঘ্রাস করে,,,,আমাকে দূর্বল করে চলে যায়,,,ওই সয়মটা খুব খারাপ যায় আমার,,,,চিন্তা করতে করতে আমি যেন কোন কূলকিনারা পাই না কি ঘটতে যাচ্ছে আবার,,,কি এমন অঘটন ঘটার বাকি আছে এখনও আমার জীবনে,,,এই ভাবনায় বিভুর হয়ে ক্লান্তিতে এক সয়ম ঘুমের রাজ্যে হারিয়ে যাই,,,এইতো চলছে,,,
আজ এখানেই শেষ করি,,,,ভাল থেকো তুমি !!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ধন্যবাদ…আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য।

Post Top Ad